blogger widgets
শুভ্র ভাই এর লেখালেখির জগতে স্বাগতম! Welcome!

সমকামী মুসলমান হওয়াই কি অপরাধ?

আজকাল ফেসবুকে এক শ্রেণীর মানুষের মাঝে নিজেকে গোপন করার তত্ত্ব প্রকাশ করতে দেখছি। তাদের মত না হলে নাস্তিকদের মত সমকামীদেরও উগ্র মৌলবাদীদের জিঘাংশার শিকার হতে হবে। নিজের হৃদয়াপোলব্ধি থেকে আমি বুঝতে পারি আমার ছেলেদের আকর্ষন কাজ করে এবং জীবনের বাকী অংশ একজন পুরুষের সাথে কাটিয়ে দেয়ার বাসনা হৃদমাঝারে অংকুরিত হয়। আচ্ছা সমকামী হওয়ার কারণে আল্লাহ সুবহানু তায়ালা কি আমাকে ঘৃণা করেন? আল্লাহ এই সমগ্র বিশ্বজাহান সৃষ্টি করেছেন। এবং তিনি এও এরশাদ করেছেন যে বিনাকারণে তিনি কোন কিছু সৃষ্টি করেন নাই। সন্তান যতবড় অপকর্ম করুক না কেন একজন পিতা মাতা তার সন্তানকে কখনো ঘৃণা করেন না। তাহলে স্রষ্টা কিভাবে তার আপন সৃষ্টিকে ঘৃণা করবেন। তিনি তো রহমানির রহিম।

শুধু মুসলিম বললে ভূল হবে বাঙালি সমাজের লোকেরা সকল হিজড়াকে সমকামী হিসেবে জানে। মা অনেক সময় বলেন, "তোমার কোন সমস্যা হলে আমাকে বলবে, কারণ আমার মত কেউ তোমার আপন হবেনা "। আমি আমার বাবা মাকে সব সত্য বলে দিতে চাই। কিন্তু পরক্ষণেই আমি ভয়ে পিছিয়ে যাই। আমি আমার বাবা মাকে ভালোবাসি। খুব ভালোবাসি। আমি পুরো সমাজের কাছে তাদের লাঞ্চিত করতে পারি না। আমি চাইনা সমাজ তাদের এক ঘরে করুক। আমি কখনোই চাইনা তাদের সন্তান গে হওয়ার অপরাধে সমাজের কাছে তারা উপহাসের পাত্র হোক।

টিপিক্যাল মধ্যবিত্ত বাঙালি বাবা মায়ের চিন্তাভাবনা আমাদের সবার জানা। ছেলে লেখা পড়া শেষ করে ভালো একটা চাকরি পাওয়ার পর বিয়ে করে নাতি নাতনীর জন্ম দেবে যাদের সাথে হেসে খেলে বুড়ো বয়সটা পার করে দেয়া যায়। চাপাকষ্ট বুকে নিয়ে বসত করি। ছোট ভাইয়ের সামনে বাবা মা আমার বিয়ের প্রসঙ্গ আলোচনা করেন। আমি লাজুক হাসি, প্রসঙ্গ পরিবর্তনের চেষ্টা করি অথবা সেখান থেকে উঠে যাই। কিন্তু ভাবনায় সিডর, হৃদয়ে আইলা বয়ে যায়।



বিষমকামীরা যেভাবে মেয়েদের নিয়ে আলোচনা করে আমি আমার বন্ধুদের সাথে সেভাবে ছেলেদের নিয়ে কথা বলতে পারিনা। অনিচ্ছা সত্ত্বেও স্কুল কলেজের বন্ধুদের সাথে মেয়েদের সৌন্দর্য্য নিয়ে আলাপ করতে হয়। আমি চিৎকার করে বলতে পারি না, "দোস্তরা, আমি গে!" অনেক সময় আমার বন্ধুরা গে দের নিয়ে কৌতুক করে। তাদের অট্টহাস্যে আকাশ ভারী হয়। আমি তাদের পাশে দু:খভারাক্রান্ত মনে নি:শ্চুপ বসে থাকি। সমকামীদের সমর্থন করে কিছু বলতে পারিনা। সব যুক্তি তর্ক তখন হাওয়া হয়ে যায়। আমি জনতার সামনে , বন্ধুদের সামনে অপমানিত হওয়ার সাহস রাখি না।

কিন্তু পৃথিবীতে এমন অনেক দেশ আছে যেখানকার সমকামী ভাই বন্ধুটি তার জীবনটাকে নিজের মত করে উপভোগ করতে পারছে। তাদের আছে স্বাধীনতা। প্রকাশের স্বাধীনতা। পরিবারের কাছে, বন্ধুদের কাছে তারা সব খুলে বলতে পারে। আমার কল্পনাতেও যা কখনো আসবে না।

-----------------------------------------------------------------



2 টি মন্তব্য:

নামহীন [প্রতুত্তর]

কিসের মাঝে কি? পান্তাভাতে ঘি. #মুসলিমজাতি বা #মুসলিম ধর্ম অথবা যে কনুই ধর্ম কে টাইটেল রেখে সমকামি উল্লেখ করলে তাতে ভিও বেশি পাওয়া যায়। তা
ফেজবুক,গুগোল,টুইটার,চটি হকনা কেনো।মূল প্রসংগ is
আমি M2M সেক্স করছি অনেক(১৯৯৫-২০১৭)কিন্তু আমি গে: না!!! আমি পুটকি চুদাটাকে একটা রিলেক্স হিসাবে ইউজ কুরছি&may b future করে যাব। পুটকি সেক্স করা পৃথিবির সকল ধর্মতে কঠোর ভাবে নিষেধ করা হয়ছে। Muslim against Gay এইটা অনেক অনেম দ্রুত হায়লাইট হওয়ার কারণ,,, যখন gay sex allowed করার ভোট করা হয় তখন Each and Every muslim country (Rich+Poor) was against the aproval and the Low
তাই। ****দ্রি:আ:**** gay পড়িবার,gay বন্ধুত্ব,gay Lover,Gay Couple,Trans Gender,Lesbian,etc
এইগুলা তে যাদের সম্পরক আছে তারা পৃথিবির যে কনো
মুসলিম দেশ,ইন্ডিয়া,ফিলিপাইন,শ্রীলংকা,ইতাদ্দি দেশে কখনই আসতে পারবে না।
(আজকে অনেক কিছু বলার ইচ্ছে ছিলো বাট পারলাম না)

Joy Babu Jewel [প্রতুত্তর]

নতুন নতুন Choti Golpo পড়তে ভিজিট করুন
Bangla Choti Golpo
VALOBASARGOLPO2.XYZ